হিসাবরক্ষণ সফটওয়্যার

আপনার রেস্টুরেন্টে তো সিসিটিভি ক্যামেরা লাগিয়েছেন নিশ্চয়ই, ব্যবসায় কি লাগিয়েছেন? জ্বি হ্যা, ব্যবসাতে আয় কিভাবে হলো, ব্যয় কিভাবে হলো, লাভ কত হচ্ছে, ক্ষতি হচ্ছে কি, তা সূক্ষভাবে নজরদারি করার জন্য ব্যবসাতেও সিসিটিভি ক্যামেরা লাগাতে হবে। আর ব্যবসাতে এই সিসিটিভি ক্যামেরার কাজ করবে একটি ভালো মানের ব্যবস্থাপনা সফটওয়্যার। পাশাপাশি যুগের সাথে তাল মিলিয়ে অনলাইনে অর্ডার কালেকশনের একটি নিজস্ব ব্যবস্থা থাকলে তো একেবারে সোনায় সোহাগা। রেস্টুরেন্ট ব্যবসায়িদের জন্য সকল ধরণের সুযোগ সুবিধার কথা মাথায় রেখে কাইনেটিক্স বিডি নিয়ে এলো সমন্বিত ব্যবসা ব্যবস্থাপনা সফটওয়্যার।

এই সফটওয়্যার ব্যবহার করলে যে সকল সুবিধা পাওয়া যাবেঃ

অনলাইন অর্ডারঃ

রেস্টুরেন্টের ওয়েবসাইট থেকে মোবাইলে কিংবা কম্পিউটারের মাধ্যমে গ্রাহকদের কাছ থেকে অর্ডার সংগ্রহ থেকে শুরু করে অর্ডার পুনরায় গ্রাহকের কাছে ডেলিভারি দেয়া পর্যন্ত প্রতিটি কাজ ধাপে ধাপে সম্পন্ন করা যাবে। এরজন্য কাউকে এক টাকাও কমিশন দিতে হবে না।

কাউন্টার সেইলঃ

আপনি যদি রেস্টুরেন্টের অভ্যন্তরে কম্পিউটার কিংবা পস মেশিনের মাধ্যমে খাবার বিক্রি করতে চান এবং রিসিট প্রিন্ট করতে চান তাহলে এখান থেকে সেই সুবিধা পাবেন। শুধু রিসিট প্রিন্ট নয়, নগদ বিক্রয়, বাকি বিক্রয়, খাবার অনুসারে বিক্রয়, পেমেন্ট মেথড অনুসারে বিক্রয়সহ বিবিধ প্রকারের বিক্রয় রিপোর্ট এখান থেকে পাওয়া যাবে।

ইনভেন্টরিঃ

রেস্টুরেন্টের জন্য কত প্রকারের পণ্য কি পরিমাণে কোন কোন তারিখে ক্রয় করা হয়েছে, কি পরিমাণ পণ্য কিচেনে প্রেরণ করা হয়েছে, বর্তমানে স্টক কতখানি রয়েছে, কোন পণ্য স্টক আউট হয়ে গেছে তার নিখুঁত হিসাব পাওয়া যাবে।

একাউন্টিংঃ

এই সফটওয়্যারের সাথে আছে আলাদা একাউন্টিং মডিউল। ডেবিট ভাউচার, ক্রেডিট ভাউচার, জার্নাল ভাউচার, কন্ট্রা ভাউচার, লেজার রিপোর্ট, ইনকাম স্টেইটমেন্ট, ব্যালেন্স শিট, ক্যাশ বুকসহ একাউন্টিং এর সমস্ত সুবিধা পেয়ে যাবেন এই সফটওয়্যারে।

পে রোলঃ

 

রেস্টুরেন্টের স্টাফ ম্যানেজমেন্টের জন্য আলাদা করে এখানে থাকছে পে রোল সিস্টেম। স্টাফদের যাবতীয় তথ্য জমা রাখা, তাদের বেতন, ভাতা, বোনাস, অগ্রীম ইত্যাদি প্রদান করা, তাদের উপস্থিতি অনুপস্থিতি, ছুটির হিসাব রাখা এবং এই সংক্রান্ত বিভিন্ন ধরণের প্রয়োজনীয় রিপোর্ট পাওয়া যাবে এই অংশের মাধ্যমে। 

ইউজার ম্যানেজমেন্টঃ

সফটওয়্যারের জন্য ইউজার তৈরি করা এবং একেক ইউজারের জন্য একেক রকম মডিউল ব্যবহার করার অনুমতি প্রদানের ব্যবস্থা করা যাবে। ফলে মালিক হিসাবে আপনি আপনার সফটওয়্যারের ব্যবহারবিধি সীমিত রাখতে পারবেন এবং তথ্য গোপনীয়তা খুব সহজেই বজায় রাখতে পারবেন।

রিপোর্ট

সব মিলিয়ে এই সফটওয়্যার থেকে পাচ্ছেন ২৫টির মত রিপোর্ট যা দিয়ে আপনার ব্যবসার উপর সার্বক্ষণিক নজরদারি চালাতে পারবেন, কোথাও কোন গড়মিল লক্ষ্য করলে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করতে পারবেন, ব্যবসার আয়-ব্যয়, গতি প্রকৃতির উপর সর্বদা ওয়াকিবহাল থাকতে পারবেন। তাই দেরি না করে আজই আমাদের বিক্রয় প্রতিনিধির কাছে আপনার আগ্রহের কথা জানিয়ে দিন। আমরা আপনার বাছাই করা প্যাকেজ থকে স্বল্পতম সময়ের মধ্যেই আপনার রেস্টুরেন্টের জন্য একটি চমৎকার সফটওয়্যার ডেলিভারি দেবো।

প্যাকেজসমূহ

ফিচারস্টার্টারপ্রিমিয়ামআল্টিমেট
অনলাইন অর্ডারপেন্ডিং অর্ডারyyy
রেডি অর্ডারyyy
শিপড অর্ডারyyy
কমপ্লিট অর্ডারyyy
ক্যান্সেল অর্ডারyyy
কাউন্টার সেইলপস সেইল / অর্ডারnyy
প্যাকেজ সেইলnyy
টোটাল সেইল রিপোর্টnyy
পেইড সেইল রিপোর্টnyy
ডিউ সেইল রিপোর্টnyy
সেইল রিপোর্টnyy
সেইল রিপোর্ট বাই পেমেন্ট মেথডnyy
প্যাকেজ সেইল রিপোর্টnyy
ইনভেন্টরিপারচেজ এন্ট্রিnny
পারচেজ রিটার্ণnny
কিচেন এন্ট্রিnny
পারচেজ এন্ট্রি রিপোর্টnny
পারচেজ রিটার্ণ রিপোর্টnny
কিচেন এন্ট্রি রিপোর্টnny
স্টক এন্ট্রিnny
স্টক রিপোর্টnny
Scroll to Top